বুধবার, ১৪ এপ্রিল ২০২১, ১০:৩৭ পূর্বাহ্ন

ঘোষনাঃ-
সারাদেশে সকল জেলা ও উপজেলায় প্রতিনিধি নিয়োগ করা হইবে, আগ্রহী প্রার্থীগণকে নিম্ন ঠিকানায় অথবা ইমেইল এ আবেদন পত্র জমা দেয়ার জন্য অনুরোধ করা হইলো।
শিরোনাম :
অভাব অনটনে দিশেহারা বৃদ্ধ আফজাল; সংসার চলে বাঁশের মুড়ায়! সাংবাদিকতায় সম্মাননা পেলেন মোঃ আবদুল আউয়াল সরকার দহগ্রাম ইউনিয়ন চেয়ারম্যান পদে নৌকার মনোনয়ন পাচ্ছেন রুনা লায়লা! পাটগ্রাম থানা ওসি’র বদলি পাটগ্রাম থানা পুলিশের ঐতিহাসিক ৭ই মার্চ পালিত বঙ্গবন্ধু ও ঐতিহাসিক ৭ই মার্চ… লালমনিরহাটে হুন্ডি ব্যবসায়ী ভারতীয় ৭লাখ ৭০হাজার রুপিসহ পুলিশের হাতে আটক পাটগ্রামে ইউএনও’র কুশপুত্তলিকা দাহ করার ঘটনায় গোয়েন্দা সংস্থার তদন্ত চলছে অর্থাভাবে অগ্নিদগ্ধ এক নারীর চিকিৎসা করাতে পারছেনা হতদরিদ্র পরিবারঃআশঙ্কাজনক! পাটগ্রামে কাজীর কুকর্ম ফাঁস করলেন প্রতারনার শিকার এক গৃহবধূ! সততা ও নিষ্ঠার সঙ্গে দায়িত্ব পালনের আহ্বান প্রধানমন্ত্রীর পিলখানা হত্যাকাণ্ডের ঘটনায় দোষীদের চূড়ান্ত বিচারের রায় এই বছরের মধ্যেই কার্যকর করার দাবি জানিয়েছে বিএনপি ঢাকা-জলপাইগুড়ি ট্রেন চলাচল শুরু ২৬ মার্চ পাটগ্রামে আবারও ইউএনও বদলি! ভারতীয় পুলিশের হাতে আটক বাংলাদেশি যুবক! জমি দখল নিয়ে নিরাপত্তাহীনতায় ভূগছে মুক্তিযোদ্ধা পরিবার লালমনিরহাটে পলিথিনে মোড়ানো গুলিভর্তি একটি ম্যাগাজিন উদ্ধার! পাটগ্রামে ট্রাকের চাপায় মোটরসাইকেল আরোহী ব্যাংক কর্মকর্তা নিহত সাংবাদিক হত্যার বিচার দাবিতে ২৩ ফেব্রুয়ারি দেশব্যাপী প্রতিবাদ সমাবেশের ঘোষণা লালমনিরহাটে মহান শহিদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত

পাটগ্রাম পৌর মেয়রকে ফাঁসাতে জামাতের কৌশল, প্রতিবাদে সাংবাদিক সম্মেলন

বার্তা ডেস্কঃ লালমনিরহাট জেলার পাটগ্রাম পৌর মেয়রকে ফাঁসাতে সাবেক জামাত নেতা ও বর্তমান এ,বি পাটির কৌশল। মডার্ণ সাইকিয়াট্রিক হাসপাতালের চিকিৎসক পরিচয় দিয়ে পৌর কমিউনিটি সেন্টার রিজার্ভ ও প্রশাসনের অনুমতি নিয়ে গোপনে এ, বি পাটির কর্মীসভা করেন সাবেক জামাত নেতা এরশাদ হোসেন সাজু। পাটগ্রাম পৌর মেয়রকে চিকিৎসা সেবা ও মানসিক রোগী দেখার শুভ উদ্বোধনের কথা বলে আমন্ত্রণ করেন বলে জানান তিনি।

পাটগ্রাম পৌর মেয়রকে নিয়ে বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে অপপ্রচার চালানোর প্রতিবাদে আজ শুক্রবার সকাল ১১টায় পৌরসভা কার্যালয়ে এক সাংবাদিক সম্মেলন করেন তিনি। সাংবাদিক সম্মেলনে পৌর মেয়র সমশের আলী তার লিখিত বক্তব্যে তিনি  বলেন, “গত ২৭-০৯-২০২০খ্রিঃ তারিখ রোজ- রবিবার, পৌর কমিউনিটি সেন্টারে মাদকাসক্তি এবং মানসিক রোগের চিকিৎসা সেবা দেওয়ার একটি অনুষ্ঠানে পৌর মেয়র হিসেবে “মর্ডান সাইকিয়াট্রিক হাসপাতাল (প্রাঃ) লিমিটেড এর পক্ষে আয়োজক প্রফেসর ডাঃ মেজর (অবঃ) আব্দুল ওহাব আমাকে আমন্ত্রণ জানান। ওইদিন আমাকে ডাক্তারগণের একটি তালিকা ও মাদকসেবী এবং মানসিক রোগের লক্ষণ ও প্রতিকারের প্রসপেক্টাস বা বিবরণী (কপি সংযুক্ত) প্রদান করেন।

উক্ত বিষয়ে আমন্ত্রণের আলোকে আমি অনুষ্ঠানের শেষ পর্যায়ে অনুষ্ঠানস্থলে উপস্থিত হই। মঞ্চে বসার পরে আমি পিছনে ঝুলানো ব্যানারে দেখি নবসৃষ্ট দল “এ, বি” পার্টির তৃনমুলে মুক্ত সংলাপের একটি অনুষ্ঠান। উক্ত অনুষ্ঠানে বেশ কয়েকজন চিকিৎসকের পাশাপাশি অত্র উপজেলার বিতর্কিত কয়েকজন রাজনৈতিক ব্যক্তিকে উপস্থিত দেখে আমি বাংলাদেশ আওয়ামী লীগের একজন নিষ্ঠাবানকর্মী এবং নৌকা মার্কার দলীয় মনোনয়ন পেয়ে নির্বাচিত জনপ্রতিনিধি হিসেবে খুবই বিব্রতবোধ করি।

এমতাবস্থায়, অনুষ্ঠানে আমাকে কিছু বলতে বলায়, সেই মুহূর্তে তাৎক্ষনিক উপলদ্ধি করি যাহা বাহিরে নামমাত্র মাদকাসক্তি এবং মানসিক রোগের চিকিৎসা সেবা দেওয়ার নেপথ্যে নবসৃষ্ট দল “এ, বি” পার্টির কর্মী সংগ্রহ করার কৌশল মাত্র। তখন আমি বর্তমান সরকার ও জননেত্রী, বঙ্গবন্ধু কন্যা, বিশ্বব্যাপী প্রসংশিত মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশের ধারাবাহিক ব্যাপক উন্নয়ন ও দেশ পরিচালনায় দক্ষ নেতৃত্বের বিভিন্ন বিষয়ে আলোকপাত করি, পাশাপাশি বর্তমান সরকারের সময়ে আমার মাধ্যমে পাটগ্রাম পৌরবাসীর উন্নয়নের চিত্র তুলে ধরে সংক্ষিপ্ত কথা শেষ করে অনুষ্ঠানস্থল ত্যাগ করি।

পরবর্তীতে মাদকাসক্তি এবং মানসিক রোগের চিকিৎসা সেবা দেওয়ার ঐ অনুষ্ঠানে যাওয়ার বিষয়ে আমার জনপ্রিয়তায় ইর্ষান্বিত হয়ে একটানা সুদীর্ঘ ৩৩ বছরের একজন সফল জনপ্রতিনিধি হিসেবে অর্জিত সুনাম ও দলীয় অবস্থানকে প্রশ্নবিদ্ধ করতে একটি স্বার্থান্বেষী ও অতি উৎসাহী মহল সামাজিক যোগাযোগ মাধ্যমে নানারকম অপপ্রচার চালাচ্ছে।

প্রকৃতপক্ষে আমি বাংলাদেশ আওয়ামী লীগের একজন নিবেদিত কর্মী। ছাত্রজীবন হতে আমি সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙ্গালী ও জাতির জনক স্বাধীনতার স্থপতি, মহান নেতা, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও মানবতার মা, জননেত্রী, বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার একজন নিবেদিত সৈনিক এবং আওয়ামী পরিবারের একজন সক্রিয় সদস্য। বর্তমানে বাংলাদেশ আওয়ামী লীগ পাটগ্রাম উপজেলা শাখার সহ-সভাপতি হিসেবে দলীয় সকল কর্মকান্ডে অংশগ্রহণ করে আসছি।

অপপ্রচারকারীগণ সামাজিক যোগাযোগ মাধ্যমে আমার নামে যে সব মিথ্যা, ভুয়া, মনগড়া এবং বিভ্রান্তিমূলক তথ্য প্রচার করছেন তা সম্পূর্ন বানোয়াট ও কল্পনাপ্রসূত। আমি এসব অপপ্রচারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। আমার ব্যক্তি জীবনে আমি কখনোই অন্য কোন দলের সাথে সম্পৃক্ত ছিলাম না এবং যোগ দেওয়ার প্রশ্নই আসে না। আমি পূর্বেও বাংলাদেশ আওয়ামী লীগ পরিবারের সদস্য ছিলাম, আছি এবং ভবিষ্যতেও থাকব ইনশাাল্লাহ।

অপ্রচারকারীগণকে সামাজিক যোগাযোগ মাধ্যমে আমার নামে মিথ্যা, বিভ্রান্তিমূলক তথ্য প্রচার না করার জন্য বিনীত অনুরোধ জানাচ্ছি। পাশাপাশি সমাজের দর্পন হিসেবে সম্মানিত সাংবাদিকবৃন্দকে সঠিক বিষয়টি তুলে ধরার আহ্বান জানাচ্ছি।”

নিউজটি শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2018 Daily Lal Barta
Design & Developed BY N Host BD