সোমবার, ৩০ নভেম্বর ২০২০, ০৯:৫৪ পূর্বাহ্ন

ঘোষনাঃ-
সারাদেশে সকল জেলা ও উপজেলায় প্রতিনিধি নিয়োগ করা হইবে, আগ্রহী প্রার্থীগণকে নিম্ন ঠিকানায় অথবা ইমেইল এ আবেদন পত্র জমা দেয়ার জন্য অনুরোধ করা হইলো।
শিরোনাম :
৯৯৯ জরুরী সেবা পাচ্ছেন পাটগ্রাম উপজেলাবাসী ধুনটে জমঈয়তে আহলে হাদীসের নান্দিয়ার পাড়া এলাকা কমিটি গঠন পাটগ্রাম স্বাস্থ্য কর্মকর্তাকে বদলি লালমনিরহাট নেছারিয়া কামিল মাদ্রাসা প্রাঙ্গণে বিজ্ঞান ও প্রযুক্তি মেলা উদ্বোধন পলাশবাড়ী সোনালী ব্যাংক ভবনে ঢুকে কর্মকর্তাদের লাঞ্চিত ও হামলা :: শাখাটির ভবন পরিবর্তনের দাবী সচেতন মহলের বাংলাদেশ উপজেলা পরিষদ চেয়ারম্যান এসোসিয়েশনের রংপুর বিভাগীয় সভাপতি নির্বাচিত হলেন পাটগ্রামের নেতা বাবুল জাতীয় আবৃত্তি কার বাঙালী মঞ্চের সাধারণ সম্পাদকে আরিফ পাটোয়ারীর ফুলের শুভেচ্ছা পাটগ্রামে জমি নিয়ে সংঘর্ষ আহত-৪ তিস্তা এখন ধু-ধু বালু চর কৃষিক্ষেত্রে বিরূপ প্রভাব আবারো দেখতে চান হামুকে খুনিয়াগাছ ইউনিয়ন চেয়ারম্যান বুড়িমারীতে পিটিয়ে-পুড়িয়ে হত্যার তদন্ত প্রতিবেদন জেলা প্রশাসকের নিকট হস্তান্তর প্রতিষ্ঠা বার্ষিকী অনুষ্ঠানে যুবলীগের পক্ষ থেকে মেয়র প্রার্থী ঘোষণা দিলেন নেতারা বুড়িমারীতে হত্যা মামলার ১ নম্বর অাসামী আবুলের ৫ দিনের রিমান্ড মঞ্জুর কুচলিবাড়ী ইউনিয়ন ছাত্রলীগের বঙ্গবন্ধু টি- 10 শর্টপিচ ক্রিকেট টুর্নামেন্ট খেলার পুরস্কার বিতরণ বুড়িমারীতে হত্যার শিকার জুয়েলের মেয়ের হাতে অনুদানের চেক তুলে দিলেন লালমনিরহাট ডিসি পাটগ্রামে গণঅবস্থান মানববন্ধন বিক্ষোভ সমাবেশ করেছেন হিন্দু জনগোষ্ঠী সংসদে নিন্দা প্রস্তাব উত্থাপনের দাবি জানালেন পাটগ্রামের আলেম সমাজ বুড়িমারীর ঘটনার মূল হোতা হোসেন ডেকোরেটর মালিক ঢাকায় গোয়েন্দা পুলিশের হাতে গ্রেফতার ডিমলায় পরিবেশ ও শব্দদূষণ প্রতিরোধ কমিটির আলোচনা অনুষ্ঠিত জুয়েল হত্যার বিচারের দাবীতে নাগরিক অধিকার ফোরামের মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ

পাটগ্রামে একই দিনে সড়ক দুর্ঘটনায়-২জনের মৃত্যু

বার্তা ডেস্কঃ  লালমনিরহাটে পাটগ্রাম-বুড়িমারী মহাসড়কে ও দহগ্রাম তিনবিঘা করিডোর সড়কে ট্রলির থেকে পড়ে মাথার পিছনে গুরুতর আঘাত পেয়ে সাকিব হাসান(১৯)  ঘটনাস্থলেই মারা যায়। অপরদিকে একই দিনে আলাউদ্দিননগর বাস স্ট্যান্ডে ট্রাকের ধাক্কায় গোলাম কিবরিয়া (৫০) নামে এক মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে। ১৯ দিনের ব্যবধানে পিতার মৃত্যুর পর সড়ক দুর্ঘটনায় ছেলের মৃত্যু হলো।
পরে পাটগ্রাম ফায়ার সার্ভিস তাকে উদ্ধার করে পাটগ্রাম স্বাস্থ্য কমপ্লক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক সাকিব হাসানকে মৃত ঘোষণা করেন ও    আহত গোলাম কিবরিয়াকে  প্রাথমিক চিকিৎসার পর তাকে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। রাতে রংপুর মেডিকেল কলেজ হাসতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।
জানা গেছে, মৃত সাকিব হাসান কুচলিবাড়ী ইউনিয়নের ৯নং ওয়ার্ডের মজিবর রহমানের ছেলে।চার ভাই দুই বোনের মধ্যে সাকিব হাসান তৃতীয়।

মঙ্গলবার (২৭ অক্টোবর) রাতে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এর আগে মঙ্গলবার বিকেলে পাটগ্রাম উপজেলার আলাউদ্দিননগর বাস স্ট্যান্ডে দুর্ঘটনা ঘটে।তিনি উপজেলার বাউরা বাজারের বাসিন্দা মৃত নজরুল ইসলাম চেয়ারম্যানের ছেলে। পেশায় একজন ব্যবসায়ী। এর আগে গত ৮ অক্টোবর তার পিতা নজরুল ইসলাম চেয়্যারম্যান মারা যান। ১৯ দিনে ব্যবধানে পিতার মৃত্যুর পর সড়ক দুর্ঘটনায় ছেলের মৃত্যু হলো।পাটগ্রাম থানা পুলিশ সূত্রে জানা গেছে, নিহত গোলাম কিবরিয়া বিকেল ৩টার দিকে পাটগ্রাম থেকে নিজ বাড়ি বাউরা অভিমুখে মোটরসাইকেল চালিয়ে আসছিলেন। পথিমধ্যে লালমনিরহাট-বুড়িমারী মহাসড়কের আলাউদ্দিননগর বাসস্ট্যান্ডে কাছে পাটগ্রাম অভিমুখে একটি ট্রাক তার মোটরসাইকেলকে ধাক্কা দিলে তিনি পড়ে গিয়ে গুরুতর আহত হন।

এ বিষয়ে পাটগ্রাম থানার অফিসার ইনচার্জ (ওসি) সুমন কুমার মোহন্ত সড়ক দুর্ঘটনায় মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, ট্রাকটিকে আটকের জন্য অভিযান চলছে।

নিউজটি শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2018 Daily Lal Barta
Design & Developed BY N Host BD